• রাত ২:৫৯ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
প্রথম দিনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

প্রথম দিনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ৭ অক্টোবর সোনারগাঁ উপজেলা পরিষদ উপ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামীলীগের ৩ নেতা।

আজ (৪ সেপ্টেম্বর) রবিবার প্রার্থীরা ধানমন্ডি দলীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উপ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের ৭ জন নেতা দলীয় মনোনয়নের জন্য প্রার্থী হয়েছেন। ইত্যিমধ্যে তারা নির্বাচনের জন্য মাঠে প্রচারনা করছেন। এদের মধ্যে মোশারফ হোসেনের ছোট ভাই মনির হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামীকাল মাহফুজুর রহমান কালাম ও মোস্তাফিজুর রহমান মাসুম মনোনয়নপত্র সংগ্রহ করবেন। অপরদিকে, এডভোকেট সামসুল ইসলামেন পক্ষে তার ছেলে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানিয়েছেন।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যার মোশারফ হোসেনের মৃত্যুর পর এ আসনটি শুন্য ঘোষনা করা হয়। এর গত ২রা সেপ্টেম্বর উপ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। তফসিলে আগামী ১৩ তারিখে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ঘোষনা দেয়া হয়। ফলে আজ থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে থাকেন নৌকার প্রতিক মনোনয়ন প্রার্থী নেতারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution